ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২৩, ২০২৩

Popular bangla online news portal

বিয়ের মঞ্চ ছেড়ে দৌড়ে পালালেন বর


নিউজ ডেস্ক
১০:২৫ - শনিবার, অক্টোবর ৮, ২০২২
বিয়ের মঞ্চ ছেড়ে দৌড়ে পালালেন বর

ছবি: ইন্টারনেট 

দিনাজপুরের বিরামপুর উপজেলায় শাহিনপুকুর গ্রামে বিয়ের অনুষ্ঠান থেকে দৌড়ে পালিয়েও রক্ষা পেলেন না বর। শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যায় শাহিনপুকুর গ্রামে এ ঘটনা ঘটে। বর মওলা ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়নের মগলিশপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে। 

জানা গেছে, উপজেলার চকপাড়া শাহিনপুকুর এলাকায় একটি বিয়ে বাড়িতে চলছিল ধুমধাম অনুষ্ঠান আর গান-বাজনা। চারিদিকে হই হুল্লোড়। এ দিকে ছেলেপক্ষ হাজির। কিছুক্ষণের মধ্যে শেষ হবে বিয়ের আনুষ্ঠানিকতা। ঠিক এমন সময় সেই অনুষ্ঠানে হাজির বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার।

বিয়ের মঞ্চ ছেড়ে দৌড়ে পালালেন বরসহ ছেলেপক্ষ। পরে বাল্যবিয়ের অভিযোগে বর আব্দুল হামিদকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও মেয়ের পরিবারকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।ইউএনও পরিমল কুমার বলেন, বৃহস্পতিবার বিকেলে তারা খবর পান যে, উপজেলার চকপাড়া শাহিনপুকুর এলাকায় বাল্যবিয়ের আয়োজন হচ্ছে।

এমন সংবাদ পেয়ে পুলিশ পাঠিয়ে বাল্যবিয়ে না দিতে ওই পরিবারকে সতর্ক করে। শুক্রবার আবারও খবর আসে তারা নির্দেশনা অমান্য করে ১৪ বছরের মেয়ের সঙ্গে ১৮ বছরের ছেলের বিয়ের দিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশসহ চকপাড়া শাহিনপুকুর এলাকায় বিয়ে বাড়িতে হাজির হই।